নিশি আজ আসবেই (দ্বিতীয় মুদ্রণ)



BDT136.00
BDT170.00
Save 20%

সন্ধ্যার দিকে পুরোনো দোতলা বাড়িটার একটা কামরায় দপ করে জ্বলে উঠল আলো। দেখে থমকে দাঁড়ালেন সামনের রাস্তায় হাঁটতে থাকা বয়স্ক দুই লোক। জনমানবহীন ওই ভুতুড়ে বাড়িতে কে জ্বালল আলো?

সপ্তাহ তিনেক পর গোটা দল নিয়ে ওই বাড়িতে হরর নাটকের শুটিং করতে এলেন নান্টু। নাটকের নাম নিশি। কিন্তু শুটিং শুরু হওয়ার আগেই একের পর এক ঘটতে লাগল গা-ছমছমে সব ঘটনা। কেউ জানে না, ওই বাড়িতেই একটা মেয়ে থাকত, যার নাম ছিল নিশি। নান্টু যখন নিশির ভয়াল ইতিহাস জানলেন, ততক্ষণে ঘটনা গড়িয়ে গেছে অনেক দূর। ভাবলেন, সবাইকে নিয়ে পালাবেন। কিন্তু চাইলেই কি পালানো যায়?

Quantity


  • Security policy (edit with Customer reassurance module) Security policy (edit with Customer reassurance module)
  • Delivery policy (edit with Customer reassurance module) Delivery policy (edit with Customer reassurance module)
  • Return policy (edit with Customer reassurance module) Return policy (edit with Customer reassurance module)

অনেক দিনের পুরোনো এক বাড়ি একলা পড়ে আছে শহরের এক প্রান্তে। কেউ থাকে না সেখানে। অনলাইন বিজ্ঞাপনে বাড়িটার খোঁজ পেলেন নান্টু, মানে মাকসুদ মাহমুদ। ভৌতিক উপন্যাস লিখে নাম কিনেছেন। এবার টিভির জন্য হরর নাটক তৈরি করবেন। সে নাটকেরই শুটিং হবে ‘নিশিকুঞ্জ’ নামের ওই বাড়িতে।শুটিংয়ের গোটা দলটাকে বাড়ির কেয়ারটেকার ইকরু মিয়া অভ্যর্থনা জানাল। কিন্তু বাড়িতে পা দিতে না দিতে একের পর এক ঘটতে শুরু করল ভৌতিক ঘটনা। রহস্যময় মানুষ ইকরু মিয়া। এই দেখা যায়, আবার কোথায় যেন ডুব দেয়! নাটকের অভিনেতা রজনী রায় যে দৃশ্য দেখলেন, শ্বেতবসনা এক নারী স্লো মোশন ছবির মতো নেমে এল বেলগাছ থেকে—কে সে?

এদিকে ফাইফরমাশ খাটে যে সিদ্দিক, তার শরীরটা কেমন ভার ভার লাগছে, মনে হচ্ছে কিছু একটা চেপে বসেছে তার শরীরে। কী হয়েছে তার?

গভীর রাতে বন্ধ ওই ঘরের ভেতর কী দেখল কণিকা...?

এসো, কণিকার মতো সবাই গিয়ে দেখে আসি—কী ঘটছে ওই ভুতুড়ে বাড়িতে। 

Reviews

No customer reviews for the moment.