গোল্ডেন বাইক রহস্য (৪র্থ মুদ্রণ)



BDT192.00
BDT240.00
Save 20%

কিশোরের কথার ঢং অস্বাভাবিক লাগল রবিনের। এমন ভঙ্গিতে কিশোরের দিকে তাকাল, যেন ওর দুটো শিং গজিয়ে গেছে, ‘কী হয়েছে তোমার?’ ‘বললাম, চুপ করে থাকো,’ এই চারটা শব্দের মধ্যেই পুরো বিষয়টা বোঝাতে চাইল কিশোর। ‘এই, এত কথা বলছ কেন তোমরা?’ সন্দিহান ভঙ্গিতে জিজ্ঞেস করল নিরো। চুপ থাকতে পারল না রবিন, ‘আমি তো একটা অতি সাধারণ কথা জিজ্ঞেস করলাম।’ হঠাৎ করেই বরফের মতো জমে গেল যেন দুই গোয়েন্দা। নিরোর হাতে একটা পিস্তল বেরিয়ে এসেছে, নলটা তাকিয়ে আছে ওদের দিকে। আদেশের সুরে বলল, ‘এবার নিশ্চয় চুপ করবে।’ ‘আপনারা সিআইএ এজেন্ট নন, তাই না?’ জিজ্ঞেস না করে পারল না রবিন। দুই গোয়েন্দার দিকে পিস্তলটা তাক করে রেখে শোফারের দিকে তাকাল নিরো, ‘ক্রিস, আমরা নাকি সিআইএ এজেন্ট? হাহ্‌ হাহ্‌ হাহ্‌।’ ‘ফাঁদ, রবিন, লাফ দাও!’ চেঁচিয়ে উঠল কিশোর। 

Quantity


  • Security policy (edit with Customer reassurance module) Security policy (edit with Customer reassurance module)
  • Delivery policy (edit with Customer reassurance module) Delivery policy (edit with Customer reassurance module)
  • Return policy (edit with Customer reassurance module) Return policy (edit with Customer reassurance module)

গোল্ডেন বাইক নিয়ে বাইক রেসে যোগ দিতেই বিপদ শুরু হলো ডন ম্যারনের। কেউ একজন চায় না, ও রেসে টিকে থাকুক। গোয়েন্দা কিশোর-মুসা-রবিনের কাছে সাহাঘ্য চাইল ডন। ওরা তদন্তে নামার সঙ্গে সঙ্গে আরও বিপজ্জনক হয়ে উঠল কেসটা। চুরি হয়ে গেল গোল্ডেন বাইক। সবশেষে ডন নিজেই উধাও হলো।

অপরাধীর পদাঙ্ক অনুসরণ করে রকি বিচ থেকে সুদূর এমিটিভিলের পার্বত্যাঞ্চলে পাড়ি জমাল গোয়েন্দারা, ভয়ানক এক ষড়যন্ত্রের গন্ধ পেল, যা সাইকেল চুরির চেয়ে অনেক বেশি ভয়াবহ। বিপদের পর বিপদ। প্রাণ বাঁচানোই দায় হয়ে পড়ল কিশোর গোয়েন্দাদের। 

Reviews

No customer reviews for the moment.