বস ম্যানেজমেন্ট: কর্মক্ষেত্রে সাফল্যের উপায়



BDT208.00
BDT260.00
Save 20%

সরকারি, বেসরকারি, কিংবা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, যেখানেই কাজ করুন, আপনার একজন রিপোর্টিং বস আছেন। পাঠ্যপুস্তক পড়ে বা কোর্স ওয়ার্ক করে কীভাবে বসকে ম্যানেজ করতে হবে, আপনাকে কেউ শেখায়নি। আমরা একধরনের অনুমাননির্ভর ধারণা নিয়ে বসকে বোঝার এবং সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। বস ম্যানেজমেন্ট বইটি, বস সাব-অর্ডিনেট সম্পর্কের সব ডাইমেনশনে আলোকপাত করে কর্মক্ষেত্রে সফল হওয়ার জন্য আপনাকে তৈরি করবে।

Quantity


  • Security policy (edit with Customer reassurance module) Security policy (edit with Customer reassurance module)
  • Delivery policy (edit with Customer reassurance module) Delivery policy (edit with Customer reassurance module)
  • Return policy (edit with Customer reassurance module) Return policy (edit with Customer reassurance module)

আমাদের জীবনকে সরাসরি প্রভাবিত করার মতো মানুষদের মধ্যে অফিসের বস অন্যতম। তিনি দিকনির্দেশনা, সিদ্ধান্ত এবং কাজের জন্য প্রয়োজনীয় রিসোর্সের জোগান দিয়ে আমাদের সফল হতে সাহায্য করেন। উচ্চশিক্ষিত, উদারমনা বস তাঁর অভিজ্ঞতা, সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্ব দিয়ে আমাদের জীবনকে সমৃদ্ধ  করেন। অপর পক্ষে, নীচু মানসিকতার অদক্ষ বসের কবলে পড়ে আমরা চাকরি এবং ব্যক্তিজীবনে অপূরণীয় ভোগান্তির শিকার হতে পারি। ম্যানেজমেন্ট লিটারেচার, সাব-অর্ডিনেট ও টিম পরিচালনার প্রয়োজনীয় দিকনির্দেশনা থাকলেও, বসকে ম্যানেজ করার গাইডলাইন খুব কমই পাওয়া যায়। বস সাব-অর্ডিনেট বিষয়ে কিছু অনুমিতি, নিয়মকানুন ও বসের কাজ করার ধরন জানা থাকলে বসকে ম্যানেজ করা তেমন কঠিন নয়। একই সঙ্গে তাঁর পছন্দ-অপছন্দের বিষয়গুলো জানা থাকলে তাঁর সহযোগিতা পাওয়া সহজ হয়। এই বই বৃহত্তর পরিসরে, সম্ভাব্য সব ধরনের পরিস্থিতি সম্পর্কে আপনাকে তৈরি করবে।

Data sheet

Title
বস ম্যানেজমেন্ট: কর্মক্ষেত্রে সাফল্যের উপায়
Author
আবীর শওকত হায়াত
Publisher
প্রথমা প্রকাশন
ISBN
9789845250870
Publishing year
2019
Binding
Hard binding
Language
বাংলা
Number of page
142

Reviews

Information gap about Book

| 20/06/2020

How many pages and what is the paper quality has not mentioned. Prothoma should mentioned this.

Great

| 23/01/2020

Great initiatives

Mr

| 14/01/2020

I think Mr Abir Shawkat Hayat has taken a great initiative to inspire the new comer to job market as well as experiened people who is working. Reading this book will definitely create good working environment at work too.